You dont have javascript enabled! Please enable it!

দৈনিক পাকিস্তান
১৮ই মার্চ ১৯৬৯
শেখ মুজিবের জন্মবার্ষিকী পালিত
(ষ্টাফ রিপোর্টার)

ঢাকা শহর আওয়ামী লীগ গতকাল সোমবার উপযুক্ত মর্যাদার সাথে জননেতা, বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৯তম জন্মবার্ষিকী পালন করেন। এ উপলক্ষে আওয়ামী লীগ অফিসে মিলাদ মহফিলের আয়োজন করা হয়।
এই মিলাদ মহফিলে যোগদানকারীদের মধ্যে ছিলেন, প্রচার সম্পাদক জনাব আব্দুল মোমিন, অফিস সেক্রেটারী মোহাম্মদুল্লা, পূর্ব পাকিস্তান আওয়ামী লীগ কাৰ্য্যনির্বাহক কমিটির সদস্য মোল্লা জালালুদ্দিন আহমদ এবং মোহাম্মদ মইজুদ্দীন, ঢাকা শহর আওয়ামী লীগের সভাপতি আলহজ হাফেজ মোহাম্মদ মুসা, ঢাকা সিটি আওয়ামী লীগের সহ সভাপতি ডাঃ আহমদ আলী, জনাব আব্দুল মালেক এবং ডাঃ গিয়াসুদ্দীন, ঢাকা শহর আওয়ামী লীগের সাংগঠনিক সেক্রেটারী জনাব আনোয়ার চৌধুরী, অফিস সেক্রেটারী জনাব মোহাম্মদ সুলতান, শ্রম সেক্রেটারী জনাব মোহাম্মদ শফি, ঢাকা শহর আওয়ামী লীগের সহকারী সম্পাদক জনাব নিজামুদ্দিন আহমদ, আলী হোসেন এবং মোহাম্মদ শরিফ। এছাড়াও বহু আওয়ামী লীগ কর্মী এবং সমর্থকও এই মিলাদ মহফিলে যোগদান করেন।
জনপ্রিয় নেতার যোগ্য নেতৃত্বে জাতি যাতে সমৃদ্ধির পথে পরিচালিত হতে পারে সেজন্য তার দীর্ঘ জীবনের জন্য মোনাজাত করা হয়। শেখ মুজিবুর রহমানের জন্ম বার্ষিকী উপলক্ষে রায়ের বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গতকাল সন্ধ্যায় তার বাসভবনে মিলাদ মহফিলের আয়োজন করেন।

সুত্র: সংবাদপত্রে বঙ্গবন্ধু: পঞ্চম খণ্ড ॥ ষাটের দশক ॥ চতুর্থ পর্ব ॥ ১৯৬৯

error: Alert: Due to Copyright Issues the Content is protected !!