You dont have javascript enabled! Please enable it!

বিপ্লবী বাংলাদেশ
২৪ অক্টোবর ১৯৭১

মুক্তিযোদ্ধারা বঙ্গবন্ধুকে মুক্ত করবে

জঙ্গী ইয়াহিয়া আবার নতুন চাল চেলেছে, ফরাসী পত্রিকা লাম’দের প্রতিনিধির সঙ্গে এক সাক্ষাৎকারে বলেছেন, “জনগণ চাইলে শেখ মুজিবকে মুক্তি দেওয়া হবে।” অথচ এই সেদিনও পর্যন্ত নরঘাতক ইয়াহিয়া সদর্পে বলেছে, “শেখ মুজিব দেশদ্রোহী, তার বিচার হবে, বিচারে প্রাণদন্ডও হতে পারে।”
তবে হঠাৎ আজ জঙ্গী শাহীর সুর নরম কেন? এর উত্তর মিলিছে মুক্তিযোদ্ধাদের কাছ থেকে, এর একমাত্র কারণ মুক্তিফৌজের ক্রমবর্ধমান সাফল্য, মুক্তিফৌজের মার খেয়ে ইয়াহিয়া পাগলা মহিষে রূপান্তরিত হয়েছে। এতে করেও সাধের পাকিস্তান রক্ষা হচ্ছেনা দেখে নতুন ফাঁদ পেতেছে জঙ্গী শাহী। ভাবখানা এমনি, শেখ মুজিবের মুক্তির কথা বললেই বাঙালীরা তার কাছে বললেই বাঙালীরা তার কাছে দাসখত লিখেদেবে। এমন ধারণা যদি ইয়াহিয়া পোষণ করে থাকে তো সে এখনো আহাম্মকের সর্গে বাস করছে।
বাংলার মানুষ তথা মুক্তিফৌজ পূর্ণ স্বাধীনতার জন্য লড়াই করছে। অচিরেই বাংলাদেশে শত্রুসৈন্য নিশ্চিহ্ন কিংবা বিতাড়ন সম্পূর্ণ হবে। বাংলার মানুষের মুক্তিফৌজের উপর দৃঢ় বিশ্বাস আছে যে, বঙ্গবন্ধু এবং দেশকে অচিরেই তারা জঙ্গীশাহীর শৃঙ্খল থেকে মুক্ত করতে সক্ষম হবে। অতএব দাসখত লিখে বঙ্গবন্ধুর মুক্তি চায়না বাংলার মানুষ। মুক্তি ফৌজ অস্ত্র দিয়েই মুক্ত করবে বাঙালীর নয়নমণি বঙ্গবন্ধু শেখ মুজিবকে।

সূত্র: বিপ্লবী বাংলাদেশ ফাইল

error: Alert: Due to Copyright Issues the Content is protected !!