You dont have javascript enabled! Please enable it!

বিপ্লবী বাংলাদেশ
১২ সেপ্টেম্বর ১৯৭১

ধর্ষণ করে নতুন জাতির সৃষ্টি
(ভারতীয় প্রতিনিধি প্রেরিত)

কলকাতা : বাংলাদেশে এক নতুন জারজ জাতির জন্ম হতে চলেছে। খান সেনারা বাঙালী যুবতীদের ব্যাপকহারে ধর্ষণ করে এই জাতির জন্ম দিচ্ছে।
সম্প্রতি এরকম ধর্ষিতা, সন্তানসম্ভবা ৩০০ যুবতীকে পাক সৈন্যরা মুক্তি দিয়েছে। তাদের কাছ থেকে জানা যায় যে পাকসৈন্যরা বাঙালী মেয়েদের ধর্ষণ করে তাদের সন্তানসম্ভবা করে দিচ্ছে। কারণ খান সেনাদের বিশ্বাস, বাঙালীরা খাঁটি মুসলমান নয়। তাই, বাঙালী জাতিকে খাঁটি মুসলমান করার জন্যে তাদের মধ্যে খান সেনাদের রক্ত মেশানো দরকার। সেজন্য খান সেনারা বাংলাদেশের যুবতীদের সন্ধান করছে।
এই তিনশ’ যুবতী আরও জানিয়েছে যে সর্বক্ষণই তাদের সম্পূর্ণ উলঙ্গ করে নারীমাংসলোভী বর্বর পাক সৈন্যদের মধ্যে রাখা হতো। তারা গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করতে পারে, এই ভয়ে তাদের একটি শাড়িও দেওয়া হতো না। উচ্চশ্রেণীর মেয়েরা ছিল অফিসারদের ভোগ্য, আর জওয়ানরা পেতো নিম্নশ্রেণীর কৃষক রমণীদের। মেয়েদের ভাগ বাঁটোয়ারা নিয়ে অফিসার ও জওয়ানদের মধ্যে একবার গুলি বিনিময় হয়েছিল তাতে কয়েকজন আহত হয়।
এই যুবতীদের বেশীর ভাগই মানসিক অসুস্থতায় ভুগছে, এবং অনেকেই সুযোগ খুঁজছে আত্মহত্যা করার। এদের জন্য ডাক্তারী সাহায্যের অত্যন্ত প্রয়োজন—যাতে ভবিষ্যতে তাদের এই জারজ সন্তানদের, তথা কলঙ্কের, বোঝা বয়ে বেড়াতে না হয়।

সূত্র: বিপ্লবী বাংলাদেশ ফাইল

error: Alert: Due to Copyright Issues the Content is protected !!