You dont have javascript enabled! Please enable it!

দৈনিক ইত্তেফাক
২১শে এপ্রিল ১৯৬৬

আওয়ামী লীগ নেতৃবৃন্দের সফরসূচী
(স্টাফ রিপাের্টার )

আগামী ২৯শে এপ্রিল বিকাল ৪টায় কুমিল্লা টাউন হল ময়দানে আওয়ামী লীগের উদ্যোগে একটি জনসভা অনুষ্ঠিত হইবে। সকাল ৯টায় টাউন হলে কর্মী সম্মেলন অনুষ্ঠিত হইবে। প্রাদেশিক আওয়ামী লীগ নেতৃবৃন্দ জনসভা ও কর্মী সম্মেলনে বক্তৃতা দান করিবেন। এই উপলক্ষে জনাব আবদুর রহমান। খানকে সভাপতি করিয়া একটি শক্তিশালী অভ্যর্থনা কমিটি গঠিত হইয়াছে। জনসভা ও কর্মী সম্মেলনকে সাফল্যমণ্ডিত করার জন্য এবং প্রাদেশিক নেতৃবৃন্দকে সম্বর্ধনা জ্ঞাপনের জন্য ব্যাপক প্রস্তুতি চলিতেছে।
পূর্ব পাকিস্তান আওয়ামী লীগের সভাপতি শেখ মুজিবর রহমান, নিখিল পাকিস্তান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব জহির উদ্দিন, পূর্ব পাকিস্তান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব তাজুদ্দিন আহমদ, প্রচার সম্পাদক জনাব আবদুল মােমিন এবং শ্রম সম্পাদক জনাব জহুর আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক জনাব মীজানুর রহমান চৌধুরী, এম, এন, এ ও সমাজকল্যাণ সম্পাদক জনাব ওবায়দুর রহমান; খােন্দকার মােস্তাক আহমদ এডভােকেট; জনাব রফিকুল হােসেন, জনাব সিরাজুল হক এডভােকেট, জনাব আবদুর রব এডভােকেট এবং অন্যান্য আওয়ামী লীগ নেতা জনসভায় বক্তৃতাদান করিবেন।
বরিশাল সফর
পূর্ব পাকিস্তান আওয়ামী লীগের সভাপতি শেখ মুজিবর রহমান একদিনের সফরে আগামী ৪ঠা মে বরিশালে রওয়ানা হইবেন। তিনি আগামী ৫ই মে বরিশাল জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়ােজিত এক জনসভায় বক্তৃতাদান করিবেন। নেতৃবৃন্দ ৬ই মে ঢাকা প্রত্যাবর্তন করিবেন।

সূত্র: সংবাদপত্রে বঙ্গবন্ধু তৃতীয় খণ্ড: ষাটের দশক॥ দ্বিতীয় পর্ব

error: Alert: Due to Copyright Issues the Content is protected !!