You dont have javascript enabled! Please enable it!

ইত্তেফাক
২৮শে ডিসেম্বর ১৯৬৪

গণতন্ত্র ফিরাইয়া আনার আহ্বান
সাভারে নির্বাচনী কলেজ সদস্যদের সমাবেশে শেখ মুজিব

(স্টাফ রিপাের্টার)
গতকল্য (রবিবার) সাভারে এক বিরাট জনসভায় বক্তৃতা প্রসঙ্গে শেখ মুজিবর রহমান নির্বাচকমণ্ডলীর সদস্যদের মাদারে মিল্লাতকে ভােট দিয়া জয়যুক্ত করিয়া দেশে গণতন্ত্র ফিরাইয়া আনার আহ্বান জানান।
ঢাকা হইতে শেখ মুজিবরের সঙ্গে সৈয়দ মােহাম্মদ আফজল, জনাব তাজুদ্দিন আহমদ, জনাব নূরুল ইসলাম চৌধুরী, জনাব শামসুল হক এবং ছাত্রনেতা জনাব লুৎফর রহমান ও জনাব মজিবর রহমানও সাভার গমন করেন এবং সভায় বক্তৃতা করেন।
জনাব শামসুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় সাভার ইউনিয়নের নবনির্বাচিত প্রভাবশালী সদস্য জনাব এখলাস উদ্দিন খান ও বাবু সুবােধ চন্দ্র দত্ত, আসুলিয়া ইউনিয়নের আনােয়ার জান, জনাব হাতেম আলী ও নজর আলী, ধামরাই থানার ভাড়ারিয়া ইউনিয়নের ডাক্তার আবদুর রহমান ও জনাব শামসুল হক মাদারে মিল্লাতকে ভােট দেওয়ার ওয়াদা করিয়া বক্তৃতা করেন। দেশবাসীর সর্বসম্মত দাবীর পরিপ্রেক্ষিতে মাদারে মিল্লাতকে ভােট দেওয়ার জন্য নির্বাচকমণ্ডলীর সকল সদস্যের প্রতি আহ্বান জানান। সভায় সাভার ও ধামরাই থানার বিভিন্ন ইউনিয়ন হইতে নির্বাচকমণ্ডলীর সদস্যগণ সভায় যােগদান করেন। তাহারা সভাশেষে নেতৃবৃন্দের সঙ্গে সাক্ষাৎ করিয়া মাদারে মিল্লাতকে ভােট দেওয়ার ওয়াদা করেন।

সূত্র: সংবাদপত্রে বঙ্গবন্ধু দ্বিতীয় খণ্ড: ষাটের দশক ॥ প্রথম পর্ব

error: Alert: Due to Copyright Issues the Content is protected !!