You dont have javascript enabled! Please enable it!

ইত্তেফাক
২৯শে অক্টোবর ১৯৬৪

গফফার খান শেখ মুজিব ও ওসমানী
পাকিস্তানের দুশমন
– ওয়াহিদ খান

করাচী, ২৮শে অক্টোবর- ক্ষমতাসীন কনভেনশন লীগের সেক্রেটারী জেনারেল ও কেন্দ্রীয় তথ্যমন্ত্রী জনাব আবদুল ওয়াহিদ খান গতকল্য এখানে বলেন যে, আসন্ন নির্বাচনে মােহতারেমা ফাতেমা জিন্নাকে ভােট দেওয়ার অর্থ হইতেছে খান আবদুল গফফার খান, শেখ মুজিবর রহমান ও মাহমুদুল হক। ওসমানীকে ভােট দেওয়া এবং এই সমস্ত ব্যক্তি পাকিস্তানের দুশমন।
এ,পি,পি পরিবেশিত উক্ত খবরে প্রকাশ, জনাব ওয়াহিদ খান লিয়াকতাবাদ সিটি মুসলিম লীগের এক জনসভায় বক্তৃতা প্রসঙ্গে বলেন যে, আসন্ন নির্বাচন দুইব্যক্তির পরিবর্তে দুই নীতিরই সংগ্রাম। ব্যক্তি হিসাবে মােহতারেমা ফাতেমা জিন্নার সহিত প্রেসিডেন্ট আইয়ুব বা অন্য কাহারও নির্বাচন হইলে মােহতারেমার বিরুদ্ধে কেহ দাঁড়াইতেই সাহস করিত না। কিন্তু মােহতারেমা ফাতেমা পাকিস্তানের দুশমনদের সহিত হাত মিলাইয়াছেন।
ওয়াহিদ খান আরও বলেন, বিভিন্ন জনসভায় লােক সমাগমই যদি কোন দল বা ব্যক্তিবিশেষের জনপ্রিয়তার নিদর্শন হয় তাহা হইলে বলিতে হয় যে, পশ্চিম পাকিস্তানের জনসাধারণ পাকিস্তান মুসলিম লীগ (কনভেনশন)-এর প্রার্থী প্রেসিডেন্ট আইয়ুব খানের পক্ষেই রায় দিয়াছে। তিনি বলেন, প্রেসিডেন্ট যে সমস্ত জনসভায় বক্তৃতা করিয়াছেন তাহার অপেক্ষা বৃহৎ জনসভা পাকিস্তানে আর কখনই অনুষ্ঠিত হয় নাই। -এ,পি,পি

সূত্র: সংবাদপত্রে বঙ্গবন্ধু দ্বিতীয় খণ্ড: ষাটের দশক ॥ প্রথম পর্ব

error: Alert: Due to Copyright Issues the Content is protected !!