You dont have javascript enabled! Please enable it!

ইত্তেফাক
১৬ই আগষ্ট ১৯৬৪

শেখ মুজিবের বিরুদ্ধে ওয়াহিদুজ্জামানের বিষােদগার

করাচী, ১৫ই আগষ্ট- কেন্দ্রীয় বাণিজ্যমন্ত্রী জনাব ওয়াহিদুজ্জামান গতরাত্রে আরামবাগে করাচী বিভাগীয় মুসলিম লীগের উদ্যোগে ১৭শ স্বাধীনতা। বার্ষিকী উপলক্ষে আয়ােজিত এক জনসভায় বক্তৃতা প্রসঙ্গে বলেন যে, কোন কোন রাজনৈতিক নেতা তাঁহাদের অসৎ উদ্দেশ্য চরিতার্থ করিবার জন্য ছাত্রদেরকে উত্তেজিত করিতেছেন। তিনি বিশেষ করিয়া পূর্ব পাক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মুজিবর রহমানের নাম উল্লেখ করিয়া বলেন যে, তিনি ব্যক্তিগত স্বার্থসিদ্ধির জন্য ছাত্রদেরকে উত্তেজিত করার চেষ্টা করিতেছেন। জনাব ওয়াহিদুজ্জামান বলেন, “যে সকল নেতা আজ সরকারের সমালােচনা করিতেছেন তাঁহারা অধিকাংশই আওয়ামী লীগের সদস্য। তাহারা কখনই জনগণের মঙ্গল ও সমৃদ্ধির জন্য কোন কাজ করেন নাই। তাহারা বিদেশে পাকিস্তানের সম্মান বৃদ্ধির জন্যও কিছুই করেন নাই। পাকিস্তান সসম্মানে টিকিয়া থাকুক ইহাও তাঁহারা দেখিতে চান না এবং এই উদ্দেশ্যেই তাঁহারা সরকারের সমালােচনা করিতেছেন এবং ছাত্রদেরকে উত্তেজিত করিতেছেন।”
জনাব ওয়াহিদুজ্জামান বলেন যে, তাঁহার ও শেখ মুজিবর রহমানের বাড়ী একই এলাকায় এবং তিনি শেখ সাহেবের প্রবল বিরােধিতা সত্বেও পূর্ববর্তী ‘নির্বাচনসমূহে’ জয়লাভ করিয়াছেন।
জনাব ওয়াহিদুজ্জামান ঘােষণা করেন যে, একই এলাকা হইতে তিনি পুনরায় শেখ মুজিবর রহমানের বিরুদ্ধে নির্বাচনের প্রতিদ্বন্দ্বিতা করিবেন। -এ,পি,পি

সূত্র: সংবাদপত্রে বঙ্গবন্ধু দ্বিতীয় খণ্ড: ষাটের দশক ॥ প্রথম পর্ব

error: Alert: Due to Copyright Issues the Content is protected !!