You dont have javascript enabled! Please enable it!

আজাদ
২৪শে নভেম্বর ১৯৬৩

ঢাকায় নেতৃবৃন্দের শােক প্রকাশ

(ষ্টাফ রিপাের্টার)
গতকল্য শনিবার মার্কিন প্রেসিডেন্ট মিঃ জন কেনেডীর বিয়ােগান্ত মৃত্যুর সংবাদে পূর্ব পাকিস্তানের সকল শ্রেণীর মানুষ বিশেষভাবে আঘাত পাইয়াছেন।
গতকল্য অনুষ্ঠিত নিখিল পাকিস্তান মােছলেম লীগের কাউন্সিল অধিবেশনে, জাতীয় পরিষদের পার্লামেন্টারী পার্টির প্রেসিডেন্ট কেনেডীর মৃত্যুতে শােক প্রকাশ করা হইয়াছে। পরিষদের বিরােধী দলের বাহাদুর খান গতকল্য এক বিবৃতিতে বলেন যে, এই ঘটনা সারা পৃথিবীর উপর প্রভাব বিস্তার করিবে। তিনি আরও বলেন যে, প্রেসিডেন্ট কেনেডীর মৃত্যুতে মার্কিন জাতির সহিত পৃথিবীর সকল বিবেকবান মানুষ শােকাভিভূত হইবে।
জাতীয় পরিষদের অস্থায়ী স্পীকার জনাব আফজাল চীমা বলেন যে, প্রেসিডেন্ট কেনেডী বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ রাজনৈতিক নেতা ছিলেন। তাঁর মৃত্যুতে পৃথিবীর সকল মানুষই শােক প্রকাশ করিবে।
ইহা ছাড়া গবর্ণর জনাব আবদুল মােনায়েম খান, কেন্দ্রীয় শিক্ষা ও তথ্য উজির জনাব এ,টি,এম, মােস্তফা, ঢাকা হাইকোর্টের প্রাক্তন প্রধান বিচারপতি জনাব আমিন আহমদ, জাতীয় পরিষদের ডেপুটি স্পীকার জনাব আবুল কাশেম, সাবেক প্রাদেশিক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মুজিবুর। রহমান, পূর্ব পাকিস্তান মােছলেম লীগের (কনভেনশনপন্থী) প্রেসিডেন্ট ও ঢাকা হাইকোর্টের সাবেক বিচারপতি জনাব আবদুল জব্বার সহ বহু ব্যক্তি বিবৃতিতে শােক প্রকাশ করিয়াছেন।

সূত্র: সংবাদপত্রে বঙ্গবন্ধু দ্বিতীয় খণ্ড: ষাটের দশক ॥ প্রথম পর্ব

error: Alert: Due to Copyright Issues the Content is protected !!