You dont have javascript enabled! Please enable it!

আজাদ
৩রা সেপ্টেম্বর ১৯৬৩

উপনির্বাচনের তােড়জোড়
বিরােধী দলীয় নেতৃবৃন্দের অদ্য বাসাইল সফর

(ষ্টাফ রিপাের্টার)
টাঙ্গাইল উপনির্বাচন কেন্দ্রের সম্মিলিত বিরােধী দল সমর্থিত প্রার্থীর সমর্থনে বাসাইলে এক জনসভায় বক্তৃতা করার জন্য অদ্য সম্মিলিত বিরােধী দলীয় নেতৃবৃন্দ বাসাইল গমন করিতেছেন।
এই জনসভায় জনাব নূরুল আমীন, জনাব আতাউর রহমান, জনাব হামিদুল হক চৌধুরী, শেখ মুজিবর রহমান, সৈয়দ আজিজুল হক, জনাব হাজী মােহাম্মদ দানেশ ও জাতীয় পরিষদ সদস্য মেজর আফসার উদ্দিন বক্তৃতা করিবেন।
জনাব নূরুল আমীন গতকল্য এক বিবৃতিতে টাঙ্গাইল কেন্দ্রে এন, ডি, এফএর প্রার্থী সমর্থন ব্যাপারে জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট কোন মতৈক্যে পৌছিতে সক্ষম হয় নাই বলিয়া গত রবিবার এ,পি,পি পরিবেশিত এক খবরকে মিথ্যা ও বিভ্রান্তিকর বলিয়া উল্লেখ করেন। তিনি তাঁহার বিবৃতিতে বলেন যে, এ,পি,পি-র মত একটি দায়িত্বশীল সংবাদ সরবরাহ প্রতিষ্ঠান কর্তৃক এহেন একটি বিভ্রান্তিমূলক সংবাদ পরিবেশিত হওয়ায় তিনি বিস্মিত হইয়াছেন।
তিনি বলেন যে, এন,ডি,এফ সৰ্ব্বসম্মতভাবে জনাব খােদাবখশকে সমর্থন দানের সিদ্ধান্ত গ্রহণ করিয়াছে এবং কাউন্সিল মােছলেম লীগও তাহাকে সমর্থন দিয়াছে। এছাড়া এন,ডি,এফ এবং কাউন্সিল মােছলেম লীগ নেতৃবৃন্দ টাঙ্গাইল সফর করিয়া জনাব খােদাবখশকে প্রকাশ্যভাবে সমর্থন দান করিয়াছেন।
এন,ডি,এফ সূত্রে প্রাপ্ত খবরে প্রকাশ, ইতিমধ্যেই বিরােধী দলের প্রার্থী জনাব খােদাবখশের সমর্থনে বিপুল জনমত সৃষ্টি হইয়াছে এবং মৌলিক গণতন্ত্রের সদস্যগণ তাহারা নির্বাচনের অনুকূলে মত প্রকাশ করিয়াছেন।…

সূত্র: সংবাদপত্রে বঙ্গবন্ধু দ্বিতীয় খণ্ড: ষাটের দশক ॥ প্রথম পর্ব

error: Alert: Due to Copyright Issues the Content is protected !!