You dont have javascript enabled! Please enable it!

পুলিশ ও রক্ষী বাহিনী তৎপরতা বিভিন্ন স্থানে বহু অস্ত্রশস্ত্র উদ্ধার, ডাকাত গ্রেফতার

টাঙ্গাইল ১০ই আগস্ট সম্প্রতি কালহাতী থানার পুলিশ স্থানীয় যুব নেতা জনাব মােহাম্মদ আবদুল হাই’র সহযােগিতায় অভিযান চালিয়ে ১৩টি এস এল আর, ২টি ষ্টেনগান, ৬টি ৩০৩০ রাইফেল এবং স্টেনগানের ১৬৯ রাউন্ড গুলি উদ্ধার করতে সক্ষম হয়েছে, এ অভিযানে আহম ও তােতা নামে ২ জন ডাকাতকেও গ্রেফতার করা হয়।
খুলনা দৌলতপুরের ইত্তেফাক সংবাদদাতা জানান, সম্প্রতি দৌলতপুর থানার পুলিশ বৈকালী সিনেমা হলের সন্নিকটস্থ একটি দোকাত হতে আফসার শেখ নামক জনৈক ব্যক্তিকে গ্রেফতার ও তার বাড়ী হতে একটি এস এম জি উদ্ধার করেছে।
নােয়াখালীর বেগমগঞ্জ চৌমুহনীস্থ রক্ষী বাহিনী সম্প্রতি বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৯টি রাইফেল, ৩টি এস এম জি, ৮টি গেনেড, ২টি বেয়নেট, ১টি রিভলবার ও বহু গুলি উদ্ধার করতে সক্ষম হয়েছে। এ ব্যাপারে ১১ ব্যক্তিকে গ্রেফতার করা হয়।
চুয়াডাঙ্গার গাংনী দামুরহুদায় অবস্থানরত রক্ষী বাহিনী সম্প্রতি গােপনসূত্রে প্রাপ্ত এক খবরের ভিত্তিতে গাংনী থানার কশবা গ্রামের এক স্থানে অনুসন্ধান চালিয়ে ৫টি রাইফেল উদ্ধার করতে সমর্থ হয়। রাইফেলগুলি মাটির নীচে রাখা হয়েছিল। কটিয়াদি, বাজিতপুরস্থ সম্প্রতি কটিয়াদি থানার পুলিশ বাগেরহাট গ্রাম হতে একটি ষ্টেনগান উদ্ধার করেছে।
রংপড়ুর হতে সংবাদদাতা জানান, সম্প্রতি কোতােয়ালী থানার পুলিশ কাটাবাড়িতে এক অভিযান চালিয়ে ১টি এস বএম জি, ১টি বাটকাটা রাইফেল ও তিনটি গ্রেনেডসহ ৩ জন দুবৃত্তকে গ্রেফতার করেছে।

সূত্র: দৈনিক ইত্তেফাক, ১২ আগস্ট ১৯৭৫
দিনলিপি বঙ্গবন্ধুর শাসন সময় ১৯৭৫ – অধ্যাপক ড. আবু সাইয়িদ ও শাহজাহান মৃধা বেনু সম্পাদিত

error: Alert: Due to Copyright Issues the Content is protected !!