You dont have javascript enabled! Please enable it!

গবর্নরদের সম্বর্ধনা

এনা পরিবেশিত এক খবরে বলা হয়েছে যে বন্ধ বাজারের নবনিযুক্ত গবর্নর জনাব জহিরুল ইসলামকে সম্প্রতি স্থানীয় জনগণ আন্তরিক সম্বর্ধনা জ্ঞাপন করেন। সম্প্রতি কক্সবাজার পৌরসভার চেয়ারম্যান জনাব মােজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় ভাষণদানকালে জনাব ইসলাম তার কর্মক্ষেত্রে জনগণের সহযােগিতা কামনা করেন।
কুমিল্লা সংবাদদাতা প্রেরিত এক খবরে বলা হয়েছে যে কুমিল্লা জেলা প্রাথমিক শিক্ষক সমিতি সম্প্রতি কুমিল্লা জেলার নবনিযুক্ত গবর্নর অধ্যাপক খােরশেদ আলমকে আন্তরিক সম্বর্ধনা জ্ঞাপন করেন। সমিতি সভাপতি জনাব কলিমউল্যা এবং সাধারণ সম্পাদক জনাব আবু তাহের এক যুক্ত বিবৃতিতে বঙ্গবন্ধু ঘােষিত দ্বিতীয় বিপ্লবকে পূর্ণ সমর্থন জ্ঞাপন করেন। | চাঁদপুর চাঁদপুর জেলা প্রাথমিক শিক্ষক সমিতি চাঁদপুর জেলার নবনিযুক্ত গবর্নর জনাব এম এ আউয়ালকে আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করেন। সমিতি বঙ্গবন্ধুর নতুন সিস্টেম ঘােষণাকে অভিনন্দন জ্ঞাপন করেন।
রূপালী ব্যাংক রূপালী ব্যাংক কর্মচারী সংঘের সাধারণ সম্পাদক জনাব আবুল কাসেমের নেতৃত্বে ঢাকা জেলার দোহার নওয়াবগঞ্জ রূপালী ব্যাংক কর্মচারীবৃন্দের পক্ষ থেকে ঢাকা জেলার নবনিযুক্ত গবর্নর আশরাফ আলী চৌধুরীকে সম্বর্ধনা জানানাে হয়।
শেরপুর সংবাদদাতা প্রেরিত এক খবরে বলা হয় যে শেরপুর জেলার নবনিযুক্ত গবর্নর জনাব আনিসুর রহমান সম্প্রতি এখানে এসে পৌঁছলে তাঁকে বিপুল সম্বর্ধনা জ্ঞাপন করা হয়।
স্থানীয় জনগণের পক্ষ থেকে টাউন হলে নাগরিক সম্বর্ধনা দেয়া হয় এবং বিভিন্ন সাংস্কৃতিক প্রতিষ্ঠান, শিশু ও কিশাের সংগঠন, বণিক সমিতি, ডিলার সমিতি, কলেজ স্কুলে, যুবলীগ, ছাত্রলীগ প্রভৃতির পক্ষ থেকে আন্তরিক সম্বর্ধনা জানানাে হয়। ছাত্রলীগের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। হাবিবুর রহমান ফনু। অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক বিচিত্রার আয়ােজন করা হয়।
সুনামগঞ্জ গবর্নরের সম্বর্ধনা সম্প্রতি সুনামগঞ্জের নবনিযুক্ত গবর্নর জনাব আবদুল হেকিম চৌধুরীকে নাখালপাড়া আঞ্চলিক ছাত্রলীগ বিপুল সম্বর্ধনা জ্ঞাপন করে। সম্বর্ধনা সভায় ভাষণ দানকালে জনাব চৌধুরী দ্বিতীয় বিপ্লবকে সার্থক করার জন্য তরুণ সমাজের ভূমিকার উপর গুরুত্ব আরােপ করেন। সভায় বাকশাল নেতৃবৃন্দ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ বক্তব্য করেন ৩জন গবর্নরের সম্বর্ধনা।
নােয়াখালী ফেনী ও লক্ষ্মীপুর জেলার নবনিযুক্ত গবর্নর যথাক্রমে জনাব নুরুল হক, জনাব খাজা আহমদ ও জনাব আবদুর রশিদকে তেজগাঁও এলাকায় কর্মরত প্রবাসী সাবেক নােয়াখালী জেলার শ্রমজীবী মানুষেরা মঙ্গলবার এমপি হােস্টেলে এক সম্বর্ধনা সভার আয়ােজন করে। সভায় সভাপতিত্ব করে শ্রমিক লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সংসদ সদস্য জনাব আবদুর রহমান। সভায় গবর্নর দ্বিতীয় বিপ্লবকে মূল লক্ষ্য ব্যাখ্যা করে বক্তব্য রাখেন। সভায় নােয়াখালী বাকশাল নেতৃবৃন্দ ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কাঁঠালিয়া থানা সমিতি
কাঁঠালিয়া থানা সমিতির পক্ষ থেকে সাধারণ সম্পাদক জনাব শাহাদাত হােসেন সেলিম সরকার এবং ঝালকাঠি জেলার জনাব আমির হােসেন আনা এমপি বরিশালের নবনিযুক্ত গবর্নর জনাব আমিনুল হক চৌধুরী। পিরােজপুরের জনগণ এনায়েত হােসেন খান এমপি পটুয়াখালীর জনাব শাহজাদা আবদুল মালেক খান এমপি ও বাগেরহাটের জনাব আবদুল লতিফ খানকে তাদের আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করেন।

সূত্র: দৈনিক বাংলা, ২৫ জুলাই ১৯৭৫
দিনলিপি বঙ্গবন্ধুর শাসন সময় ১৯৭৫ – অধ্যাপক ড. আবু সাইয়িদ ও শাহজাহান মৃধা বেনু সম্পাদিত

error: Alert: Due to Copyright Issues the Content is protected !!