You dont have javascript enabled! Please enable it!

বাকশাল কর্মীদের প্রতি মনসুর কর্মক্ষেত্রে দৃষ্টান্ত স্থাপন করতে হবে

প্রধানমন্ত্রী জনাব এম মনসুর আলী বাকশাল কর্মীদের তাদের কাজ দিয়ে স্ব স্ব কর্মক্ষেত্র ও কাজে দৃষ্টান্ত স্থাপন করতে বলেন, যাতে তা থেকে অন্যরা প্রেরণা পেতে পারে। প্রধানমন্ত্রী ও জাতীয় দলের সেক্রেটারী জেনারেল জনাব এম মনসুর আলী বাংলাদেশ চিনিকল কর্পোরেশনের কর্মচারী ও অফিসারদের উদ্দেশ্য ভাষণ দিচ্ছিলেন চিনিকল কর্পোরেশনের কর্মচারী ও অফিসাররা জাতীয় দলের সদস্যপদ লাভে আবেদনপত্র পেশের জন্য গতকাল বিকেলে ঢাকায় পার্টি অফিসে গমন করেন।
বাসসর খবরে বলা হয়, কর্পোরেশনের চেয়ারম্যান জনাব সালাহউদ্দীন কর্পোরেশনের অধীনস্থ বিভিন্ন প্রকল্পের সকল অফিসার কর্মচারী ও শ্রমিকদের পক্ষ থেকে পার্টি সেক্রেটারী জেনারেলের নিকট আনুষ্ঠানিকভাবে আবেদনপত্র অর্পণ করেন।
বাকশালের সেক্রেটারীয় জনাব জিল্লুর রহমান, শেখ ফজলুল হক মণি ও জনাব আবদুর রাজ্জাক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রী প্রতিযােগতাির মনােভাব নিয়ে নিজ নিজ ক্ষেত্রে পুনরুদ্যমে কাজ করার জন্য তাদের প্রতি আহ্বান জানান। প্রধানমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু সূচিত দ্বিতীয় বিপ্লবের প্রধান উদ্দেশ্যই হলাে আত্মনির্ভরশীলতা অর্জন।
জনাব মনসুর আলী বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীনতা অর্জনে এক নয়া ইতিহাস সৃষ্টি হয়েছে এবং দ্বিতীয় বিপ্লবের সাফল্যে আর এক ইতিহাস সৃষ্টি হবে। পূর্বাহ্নে প্রধানমন্ত্রীকে চিনিকল কর্পোরেশনের কর্মচারীরা বিপুলভাবে মাল্যভূষিত করেন।

সূত্র: দৈনিক বাংলা, ২০ জুলাই ১৯৭৫
দিনলিপি বঙ্গবন্ধুর শাসন সময় ১৯৭৫ – অধ্যাপক ড. আবু সাইয়িদ ও শাহজাহান মৃধা বেনু সম্পাদিত

error: Alert: Due to Copyright Issues the Content is protected !!