You dont have javascript enabled! Please enable it!

বিভিন্ন স্থানে আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনী তৎপর

প্রচুর অস্ত্রশস্ত্র উদ্ধার: বহু ডাকাত গ্রেফতার : পুলিশ গত মে মাসে রংপুর জেলার কোতােয়ালী থানা এলাকা হইতে একটি রাইফেল, কালিগঞ্জ থানা এলাকা হইতে একটি বন্দুক পীরগঞ্জ থানা এলাকা হইতে একটি পাইপগান, একটি রাইফেল, বদরগঞ্জ থানা এলাকা হইতে দুইটি রাইফেল, একটি বন্দুক, দুইটি হাতবােমা, একটি ষ্টেনগান, ৩৪৯ রাউণ্ড গুলী, বাউনিয়া থানা এলাকা হইতে একটি রাইফেল, পীরগাছা থানা এলাকা হইতে একটি রাইফেল, একটি বেয়ােনেট, সুন্দরগঞ্জ থানা এলাকা হইতে একটি রাইফেল, গাইবান্ধা থানা এরাকা হইতে একটি বন্দুক, দুইটি গ্রেনেড, ২৭ রাউণ্ড গুলী, সাদুল্লাপুর থানা এলাকা হইতে একটি রাইফেল, একটি বন্দুক, ২০ রাউণ্ড গুলী, উলিপুর থানা এলাকা হইতে তিনটি রাইফেল ও ৩২ রাউণ্ড গুলী উদ্ধার করিতে সক্ষম হয়।
ইহাছাড়া পুলিশ উলিপুর হইতে তিনজন ডাকাত ও রেডক্রসের ভূয়া রেশনকার্ড দিয়া রেশন তােলার অভিযােগে সৈয়দপুর হইতে কয়েক ব্যক্তিকে গ্রেফতার করে।
চলতি মাসে পুলিশ নীলফামারী থানা এলাকা হইতে ১৪ জন ডাকাত গ্রেফতার, একটি রাইফেল উদ্ধার ও গাইবান্ধা হইতে একটি ষ্টেনগান উদ্ধার করে।
গাইবান্ধা (রংপুর) হইতে আমাদের সংবাদদাতা জানান, সম্প্রতি জাতীয় রক্ষীবাহিনী পলাশবাড়ি, থানা এলাকা হইতে একজন ও পীরগঞ্জ থানা এলাকা হইতে তিনজন ডাকাতকে একটি ষ্টেনগানসহ গ্রেফতার করে।
রূপগঞ্জ: রূপগঞ্জ (ঢাকা) হইতে ইত্তেফাক সংবাদদাতা জানান, গত ১৭ই জুন বৈদ্যেরবাজার থানার পুলিশ ডাকাত বলিয়া কথিত তিন ব্যক্তিকে গ্রেফতার ও ১টি বন্দুক উদ্ধার করে বলিয়া পুলিশ সূত্রে প্রকাশ।
ব্রাহ্মণবাড়িয়াকুমিল্লা জেলার ব্রাহ্মণবাড়িয়া হইতে আমাদের নিজস্ব সংবাদদাতার প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি পৈরতলা হইতে একটি স্টেনগান ও কয়েক রাউণ্ড গুলীসহ কলেজ ছাত্র বলিয়া পরিচিত জনৈক যুবককে গ্রেফতার করা হয়।
তাড়াশ চলনবিল (পাবনা) হইতে ইত্তেফাক সংবাদদাতা লিখিয়াছেন, গত ১২ ও ১৩ই জুন। তাড়াশ থানার পুলিশ দুইটি অভিযান চালাইয়া নাদো সৈয়দপুর গ্রাম হইতে কুখ্যাত ডাকাত বলিয়া কথিত ৩ ব্যক্তিকে গ্রেফতার করিতে সক্ষম হয়।

সূত্র: দৈনিক ইত্তেফাক, ২১ জুন ১৯৭৫
দিনলিপি বঙ্গবন্ধুর শাসন সময় ১৯৭৫ – অধ্যাপক ড. আবু সাইয়িদ ও শাহজাহান মৃধা বেনু সম্পাদিত

error: Alert: Due to Copyright Issues the Content is protected !!