You dont have javascript enabled! Please enable it!

স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর জনসভা সফল করার জন্য তৎপরতা অব্যাহত

বুধবার, ২৬শে মার্চ বাংলাদেশের স্বাধীনতা দিবসের পঞ্চম বার্ষিকীতে বঙ্গবন্ধু সােহরাওয়াদী উদ্যানে বিকেল ৩টায় আয়ােজিত এক জনসভায় ভাষণ দিবেন। স্বাধীনতার তিনবছর পর এক ক্রান্তিলগ্নে বাংলাদেশে দ্বিতীয় বিপ্লবের জন্য ডাক দিয়েছেন জাতির জনক বঙ্গবন্ধু। করছে বঙ্গবন্ধুর কাছ থেকে প্রত্যক্ষ কর্মসূচী। এই জনসভাকে সফল করার জন্য বাংলাদেশ কৃষক শ্রমিক আওয়ামী লীগ ঢাকাসহ সারাদেশে এক ব্যাপক প্রস্তুতি নিয়েছে।
গতকাল রােববার রাজধানী ঢাকা শহর এবং শহরতলীতে ২৬শে মার্চের ঐতিহাসিক জনসভার প্রস্তুতি উপলক্ষে অসংখ্য জনসভা, কর্মিসভা, পথসভা এবং মিছিল অনুষ্ঠিত হয়। সারা দিনব্যাপী শহর এবং শহরতলীতে বিপুলসংখ্যক মাইক দিয়ে জনসভায় প্রচার চালানাে হয়েছে।
বাংলাদেশ কৃষক শ্রমিক আওয়ামী লীগ, বাংলাদেশ কৃষক লীগ জাতীয় শ্রমিক লীগ, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, বাংলাদেশ ছাত্রলীগ বাংলাদেশ ছাত্র ইউনিয়ন এবং মহিলা প্রতিষ্ঠানগুলাে ২৬শে মার্চের জনসভাকে সফল করে তােলার জন্য সবাত্মক প্রস্তুতি চালাচ্ছে। অধুনালুপ্ত ন্যাশনাল আওয়ামী পাটি এবং বাংলাদেশের কমিউনিষ্ট পার্টি ২৬শে মার্চের জনসভা উপলক্ষে বাংলাদেশ কৃষক শ্রমিক আওয়ামী লীগের বিভিন্ন কর্মসূচীসমূহের অংশগ্রহণ করছে।

সূত্র: সংবাদ, ২৪ মার্চ ১৯৭৫
দিনলিপি বঙ্গবন্ধুর শাসন সময় ১৯৭৫ – অধ্যাপক ড. আবু সাইয়িদ ও শাহজাহান মৃধা বেনু সম্পাদিত

error: Alert: Due to Copyright Issues the Content is protected !!