You dont have javascript enabled! Please enable it!

বাকশাল নারায়ণগঞ্জ মহিলা শাখা

তারা ২৬শে মার্চের জনসভায় যােগদানের জন্য কৃষক সমাজের প্রতি আহ্বান জানান। কৃষক লীগের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, উপরােক্ত এলাকা ছাড়াও মুন্সীগঞ্জ, গজারিয়া, মানিকগঞ্জ, আগলা, চাঁদপুর, কুমিল্লা, দাউদকান্দি, টাঙ্গাইল, ময়মনসিংহ জামালপুরসহ দেশের বিভিন্ন স্থানে থকে হাজার হাজার কৃষক ২৬শে মার্চে বঙ্গবন্ধুর জনসভায় যােগদান করবেন উপজাতীয় এলাকা হতেও বিপুল সংখ্যক কৃষক জনসভায় যােগদান করবেন।
বরিশাল: বাসস পরিবেশিত খবরে প্রকাশ, ২৬শে মার্চ সােহরাওয়ার্দী উদ্যানে বঙ্গবন্ধুর জনসভায় প্রস্তুতি উপলক্ষে গতকাল রােববার বরিশালে কয়েকটি কর্মিসভা অনুষ্ঠিত হয়। এসব কর্মিসভা জেলা আওয়ামী যুবলীগ এবং ছাত্র লীগের উদ্যোগে হয়েছে।
গােপালগঞ্জ: বাসস পরিবেশিত খবরে প্রকাশ, ২৬শে মার্চের জনসভায় প্রস্তুতি উপলক্ষে গােপালগঞ্জে ছাত্রলীগ ও ছাত্র ইউনিয়নের যৌথ উদ্রোগে কর্মিসভা অনুষ্ঠিত হচ্ছে।
খুলনা: আমাদের খুলনা বার্তা পরিবেশক জানাচ্ছেন যে, সেখান থেকে জাতীয় দলের তিন হাজার কর্মী বঙ্গবন্ধুর সােহরাওয়ার্দী উদ্যানের জনসভায় যােগ দেবেন। এজন্যে তিনটি লঞ্চ ও একটি রকেট সার্ভিসের ষ্টিমারের ব্যবস্থা করা হয়েছে। এর মধ্যে আজ সােমবার সকাল দশটায় কর্মীদের প্রথম দল নিয়ে এম,ভি তিলােত্তমা ঢাকার উদ্দেশ্যে খুলনা ত্যাগ করবে।
মঙ্গলবার বাকী লঞ্চ ছাড়বে। এ বিষয়ে বিস্তারিত আলােচনার উদ্দেশ্যে খুলনা শহরে জাতীয় দলের কার্যালয়ে গতকাল বিকেলে এক সভা অনুষ্ঠিত হয়।

সূত্র: সংবাদ, ২৪ মার্চ ১৯৭৫
দিনলিপি বঙ্গবন্ধুর শাসন সময় ১৯৭৫ – অধ্যাপক ড. আবু সাইয়িদ ও শাহজাহান মৃধা বেনু সম্পাদিত

error: Alert: Due to Copyright Issues the Content is protected !!