You dont have javascript enabled! Please enable it!

বঙ্গবন্ধুর প্রতি অভিনন্দন

বাসস জানান, রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক জনাব আবদুল আওয়াল এম, পি ও জনাব আজিজুর রহমান এডভােকেট এক যুক্ত বিবৃতিতে রাষ্ট্রপতি পদের দায়িত্ব গ্রহণ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে অভিনন্দন জানাইয়া বলিয়াছেন যে, রাষ্ট্রপতি পদ্ধতির শাসনব্যবস্থা দেশকে অগ্রগতির পথে আগাইয়া নিবে এবং বঙ্গবন্ধুর সূচিত দ্বিতীয় বিপ্লব এক শােষণমুক্ত সমাজ গঠনের স্বপ্ন সফল করিবে।
চট্টগ্রাম জেলার সন্দ্বীপ থানা ইউনিয়ন পরিষদের সভাপতি, সহ-সভাপতি ও সদস্যবৃন্দও বঙ্গবন্ধুকে রাষ্ট্রপতির দায়িত্বভার গ্রহণ উপলক্ষে অভিনন্দন জানাইয়া আশা প্রকাশ করিয়াছেন যে, বঙ্গবন্ধুর দ্বিতীয় বিপ্লব সফল হইবে।
পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক খােন্দকার আবু তালেব ও জনাব মােহাম্মদ নাসিম গতকাল (রবিবার) অপরাহ্নে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাসভবনে গিয়া তাঁহাকে মাল্যভূষিত করেন। তাঁহাদের নেতৃত্বে একটি প্রতিনিধিদলও বঙ্গবন্ধুর সহিত সাক্ষাৎ করেন।
পাবনা জেলা যুবলীগের সভাপতি এবং পৌরসভার চেয়ারম্যানও প্রতিনিধি দলের অন্তর্ভুক্ত ছিলেন।
বাসস জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান রাষ্ট্রপতির দায়িত্বভার গ্রহণ করায় ঢাকা ভেজিটেবল অয়েল ইণ্ডাস্টিজ শ্রমিক কর্মচারী ইউনিয়ন গত শনিবার তাঁহাকে সংবর্ধনা জানান এবং প্রেসিডেন্টের ত্রাণ তহবিলে ২ হাজার ১শত ৩২ টাকা ৪২ পয়সার একটি চেক দান করেন।

সূত্র: দৈনিক ইত্তেফাক, ৩ ফেব্রুয়ারি ১৯৭৫
দিনলিপি বঙ্গবন্ধুর শাসন সময় ১৯৭৫ – অধ্যাপক ড. আবু সাইয়িদ ও শাহজাহান মৃধা বেনু সম্পাদিত

error: Alert: Due to Copyright Issues the Content is protected !!