You dont have javascript enabled! Please enable it!

ভাসানীকে আটক প্রশ্নে স্বরাষ্ট্রমন্ত্রীর কঠোর প্রতিবাদ

ঢাকা: বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টির তলবী কাউন্সিল অধিবেশন প্রস্তুতি কমিটির চেয়ারম্যান মওলানা আতিকুর রহমান, আহ্বায়ক রাশেদ খান মেনন ও মমিনুল হক চৌধুরী এক যুক্ত বিবৃতিতে মওলানা ভাসানীকে নিজ ইচ্ছায় তার সন্তোষের বাসভবনে পুলিশ পাহারায় রাখা হয়েছে বলে সংসদে স্বরাষ্ট্রমন্ত্রী যে জবাব দিয়েছেন, তার প্রতিবাদ জানিয়েছেন। নেতৃদ্বয় এ ব্যাপারে সাংবাদিক ও সংসদ সদস্য আলাউদ্দিনের সাথে পুলিশ ও জেলা প্রশাসকের দুর্ব্যবহার ও মওলানা সাহেবের সাথে কোনাে রকম আলােচনায় বাধা দানের ঘটনা থেকে স্পষ্ট। যুক্ত বিবৃতিতে দলীয় ঐক্যফ্রন্টের আজ শুক্রবারের হরতালের প্রতি পূর্ণ সমর্থন করে তাকে সাফল্যমণ্ডিত করার। জন্য ন্যাপ কর্মীদের প্রতি আহ্বান জানান।
সর্বদলীয় ঐক্যফ্রন্ট: সর্বদলীয় ঐক্যফ্রন্ট ঢাকা নগর কমিটির সম্পাদক জনাব সিরাজুল ইসলাম এক বিবৃতিতে ৩০ জুন যে গণআন্দোলন শুরু হয়েছে সেই গণআন্দোলনকে লক্ষ্যে পৌছানাের জন্য এবং আজ শুক্রবারের হরতালকে সাফল্যমণ্ডিত করার জন্য তিনি ঢাকা। নগরবাসীর প্রতি অনুরােধ জানিয়েছেন।
বাংলার জাতীয় লীগ: বাংলার জাতীয় লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক জনাব আনিসুর রহমান এক বিবৃতিতে জেল, জুলুম ও নির্যাতনের প্রতিবাদে আজ শুক্রবার ৬ দলীয় ঐক্যফ্রন্ট সারা দেশব্যাপী অর্ধদিবস যে সর্বাত্মক হরতাল পালন করার আহ্বান জানিয়েছেন তার। প্রতি পূর্ণ সমর্থন জ্ঞাপন করেন।১১

রেফারেন্স: ৪ জুলাই ১৯৭৪, দৈনিক আজাদ
দিনলিপি বঙ্গবন্ধুর শাসন সময় ১৯৭৪, অধ্যাপক আবু সাইয়িদ ও শাহজাহান মৃধা বেণু সম্পাদিত

error: Alert: Due to Copyright Issues the Content is protected !!