You dont have javascript enabled! Please enable it!

সংগঠনকে শক্তিশালী করার আহ্বান

ঢাকা সদর দক্ষিণ মহকুমা আওয়ামী লীগের সভায় শেখ মুজিবের বক্তৃতা (স্টাফ রিপাের্টার) গতকল্য (শনিবার) বিকালে ৭, জিন্নাহ এভিনিউয়ে ঢাকা সদর দক্ষিণ মহকুমা আওয়ামী লীগের কাউন্সিল সভা পূর্ব পাকিস্তান আওয়ামী লীগের কোষাধ্যক্ষ জনাব নূরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। পূর্ব পাকিস্তান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মুজিবর রহমান সভায় বক্তৃতা প্রসঙ্গে পূর্ব পাকিস্তানের। রাজনৈতিক ও অর্থনৈতিক পরিস্থিতি পর্যালােচনা করেন। তিনি ৬-দফার সপক্ষে জনমত গড়িয়া তােলার জন্য আওয়ামী লীগ কর্মীদের প্রতি আহ্বান জানান। তিনি জনগণের দাবী আদায়ের জন্য আওয়ামী লীগ সংগঠনকে শক্তিশালী করার আহ্বান জানান।
পূর্ব পাকিস্তান আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনাব তাজুদ্দিন। আহমদ, নারায়ণগঞ্জ মহকুমা আওয়ামী লীগের সম্পাদক জনাব বজলুর রহমান, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি জনাব শামসুল হক, ঢাকা সদর দক্ষিণ মহকুমা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি দেওয়ান শফিউল আলম, জনাব এ. আজিজ মুন্সী প্রমুখও সভায় বক্তৃতাদান করেন। ৬-দফা সমর্থন করিয়া সভায় একটি প্রস্তাব গ্রহণ করা হয়।
সভায় নিম্নোক্ত ব্যক্তিগণ ঢাকা সদর দক্ষিণ মহকুমা আওয়ামী লীগের কর্মকর্তা নির্বাচিত হন ও সভাপতি-দেওয়ান শফিউল আলম; সম্পাদক-জনাব ফজলুর রহমান ও কোষাধ্যক্ষ-জনাব শমসের উল্লাহ।

 রেফারেন্স: দৈনিক ইত্তেফাক, ৬ মার্চ ১৯৬৬

error: Alert: Due to Copyright Issues the Content is protected !!