You dont have javascript enabled! Please enable it!

আওয়ামী লীগ দেশে অর্থনৈতিক বিপ্লব ঘটাতে সক্ষম

নবাবগঞ্জ। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব জিল্লুর রহমান এখানে এক জনসভায় আস্থা প্রকাশ করে বলেন, যেহেতু আওয়ামী লীগ জনগণের একটি দল তাই এই দলই দেশে মুজিববাদ প্রতিষ্ঠার মাধ্যমে অর্থনৈতিক বিপ্লব ঘটাতে সক্ষম হবে। নবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত উক্ত জনসভায় ভাষণদানকালে জনাব রহমান দলীয় কর্মীদের দেশের উন্নতির জন্য কাজ করবার আহ্বান জানান। সভায় আওয়ামী লীগের প্রচার সম্পাদক সরদার আমজাদ আলী, ডাঃ মাহেবুল হক এমসি, এ রাজশাহী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনাব আব্দুল হাকিম প্রমুখ বক্তৃতা করেন। আলহাজ রইসউদ্দিন সভায় সভাপতিত্ব করেন।
জনাব জিল্লুর রহমান বলেন, মুজিববাদ বিশ্বের একটি নতুন মতোবাদ যা গণতন্ত্র ও সমাজতন্ত্র মহান আদর্শ দুইটির সমন্বয় ঘটিয়েছে। বৈজ্ঞানিক সমাজতন্ত্রের প্রবক্তাদের সমালোচনা করে তিনি বলেন, যেসময় দেশ জাতিসংঘের সদস্য ও বিশ্বের জাতিসমূহের মধ্যে নিজের আসন প্রতিষ্ঠিত করতে যাচ্ছে। সেইসময় ঐ সকল আদর্শের অনুসারীরা জনগণের মধ্যে বিভ্রান্তি সৃষ্টির চেষ্টায় লিপ্ত রয়েছে।
তিনি বলেন, বঙ্গবন্ধুর ৬ দফা কর্মসূচি উপনিবেশবাদী শাসনের অভিশাপ থেকে যেমন মুক্ত করেছে, তেমনি তার ৪টি আদর্শ দেশের উন্নতির ভিত্তি প্রতিষ্ঠিত করবে।২৮

রেফারেন্স: ৮ আগস্ট ১৯৭২, দৈনিক ইত্তেফাক
দিনলিপি বঙ্গবন্ধুর শাসন সময় ১৯৭২, অধ্যাপক আবু সাইয়িদ

error: Alert: Due to Copyright Issues the Content is protected !!