You dont have javascript enabled! Please enable it!

বিভিন্ন স্থানে আওয়ামী লীগের জনসভা

৬-দফার বাস্তবায়ন, জরুরী অবস্থা প্রত্যাহার ও পূর্ব পাকিস্তান আওয়ামী লীগ প্রধান শেখ মুজিবর রহমানসহ সকল রাজবন্দীর মুক্তির দাবীতে সম্প্রতি নােয়াখালী জেলার রামগঞ্জে আওয়ামী লীগের উদ্যোগে একটি জনসভা অনুষ্ঠিত হয়। জনাব আবদুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় বক্তৃতা করেন প্রাদেশিক পরিষদে বিরােধী দলের নেতা জনাব আবদুল মালেক উকিল, প্রাদেশিক পরিষদ সদস্য জনাব নূরুল হক প্রমুখ।
সভায় গৃহীত প্রস্তাবে ৬-দফা বাস্তবায়ন, শেখ মুজিবর রহমান ও ‘ইত্তেফাক সম্পাদক তফাজ্জল হােসেনসহ সকল রাজবন্দীর মুক্তি, ইত্তেফাক’ ছাপাখানা বাজেয়াপ্তি আদেশ প্রত্যাহার ও প্রদেশের সর্বত্র পূর্ণ রেশনিং ব্যবস্থা চালু করিয়া ২০ টাকা মণ-দরে চাউল সরবরাহের দাবী জানানাে হয়।
সভায় গৃহীত অন্য এক প্রস্তাবে সাম্প্রতিক ঘূর্ণিঝড়ে নিহতদের জন্য গভীর শােক প্রকাশ করিয়া উপদ্রুত অঞ্চলে পর্যাপ্ত পরিমাণ সাহায্যদানের জন্য সরকারের প্রতি আহ্বান জানানাে হয়।

অদ্য মুক্তাগাছায় জনসভা
অদ্য (বৃহস্পতিবার) মুক্তাগাছায় আওয়ামী লীগের উদ্যোগে একটি জনসভা অনুষ্ঠিত হইবে। সভায় পূর্ব পাকিস্তান আওয়ামী লীগের অস্থায়ী সভাপতি সৈয়দ নজরুল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদিকা মিসেস আমেনা বেগম, জনাব রফিকউদ্দিন ভূইঞা, জনাব আবদুল মান্নান প্রমুখ বক্তৃতা করিবেন।

সংবাদ, ০৩ নভেম্বর ১৯৬৬

error: Alert: Due to Copyright Issues the Content is protected !!