You dont have javascript enabled! Please enable it!

দেশের বর্তমান খাদ্য পরিস্থিতিতে গভীর উদ্বেগ

পাকিস্তান গণতান্ত্রিক আন্দোলনের উদ্যোগে আয়ােজিত এই জনসভা দেশের বর্তমান খাদ্য পরিস্থিতিতে গভীর উদ্বেগ করছে। খাদ্যদ্রব্য এবং অন্যান্য নিত্যপ্রয়ােজনীয় জিনিসের মূল্য ক্রয়ক্ষমতার উর্দ্ধে থাকায় গত দেড় বছর থেকে। জনগণকে যে চরম দুর্গতি ভােগ করতে হচ্ছে এই সভা সেজন্য গভীর বেদনা। অনুভব করছে।
এই সভা অত্যন্ত দুঃখ প্রকাশ করছে যে, বিভিন্ন মহল থেকে এ ব্যাপারে। সরকারকে যেসব গঠনমূলক পরামর্শ দেয়া হয়েছে সরকার সেসবের প্রতি চরম উপেক্ষা প্রদর্শন করেছেন। কার্যকরীভাবে খাদ্য পরিস্থিতির মােকাবিলা করতে ব্যর্থ হওয়া সত্ত্বেও পূর্ব পাকিস্তান সরকার খাদ্য সমস্যার অস্তিত্ব পর্যন্ত স্বীকার না করায় এই সভা বিক্ষোভ প্রকাশ করছে।
এই জনসভা সরকারকে স্মরণ করিয়ে দিচ্ছে যে, গত পাক-ভারত যুদ্ধের সময় আমন ফসলের মওসুম শুরু না হওয়া সত্বেও খাদ্য ও অন্যান্য প্রয়ােজনীয় দ্রব্যের মূল্য বাড়েনি। সুতরাং যুদ্ধের কিছুদিন পর অস্বাভাবিকভাবে মূল্য বৃদ্ধির জন্য সরকারের ভ্রান্তনীতি ও অযােগ্যতাই দায়ী বলে এই সভা মনে করে। খাদ্যদ্রব্য ও নিত্যপ্রয়ােজনীয় যাবতীয় বস্তুর মূল্য জনগণের ক্রয় ক্ষমতার মধ্যে আনয়নের জন্য এই জনসভা সরকারের নিকট জোর দাবী জানচ্ছে।

error: Alert: Due to Copyright Issues the Content is protected !!