You dont have javascript enabled! Please enable it!

আওয়ামী লীগের সভা

গাইবান্ধা, ৭ই নভেম্বর (নিজস্ব সংবাদদাতা)
সতি বামনডাঙ্গায় আওয়ামী লীগের উদ্রোগে এক জনসভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন স্থানীয় বিশিষ্ট আওয়ামী লীগ কর্মী জনাব আশরাফ আলী। সভায় মহকুমা আওয়ামী লীগ সভাপতি ছয় দফা কর্মসূচী বিশদভাবে ব্যাখ্যা করেন। উপস্থিত জনতা হাত তুলিয়া ছয় দফা কর্মসূচীর প্রতি সমর্থন জানান। মহকুমা আওয়ামী লীগ সম্পাদক জনাব খান আলী ভৈরব সরকারের খাদ্য নীতির তীব্র সমালোচনা করেন। তিনি খাজনা ও ট্যাক্স আদায়ের জুলুমের ফলে নিকৃষ্ট কৃষককুলের এক করুণ চিত্র তুলি ধরেন।
সভায় মহকুমা আওয়ামী লীগ কোষাধ্যক্ষ জনাব ওয়ালিউর রহমান, সহসম্পাদক জনাব আবু তাহের ও সদস্য জনাব আবু মুসা সরকারের বিভিন্ন ক্ষেত্রে ব্যর্থতার সমালােচনা করিয়া বক্তৃতা করেন।
সভায় সর্বসম্মত ক্রমে ছয় দফা কর্মসূচী সমর্থন, দেশরক্ষা আইন প্রত্যাহার, শেখ মুজিবুর রহমান সহ সকল রাজবন্দীর মুক্তি, ইত্তেফাক সম্পাদক তােফাজ্জল হােসেনসহ ধৃত সকল সাংবাদিকের মুক্তি, ইত্তেফাক পত্রিকা প্রকাশে সকল বাধা নিষেধ প্রত্যাহার, পূর্ণ রেশনিং প্রথা চালু, ক্রুগ মিশন রিপাের্ট বাস্তবায়ন, পাটের ন্যায্যমূল্য প্রদান, জুলুম করিয়া সার্টিফিকেট যােগে খাজনা ও ট্যাক্স আদায় বন্ধ করুন, বামনডাঙ্গায় একটি পূর্ণাঙ্গ হাসপাতাল স্থান ও গাইবান্ধা টাউন কমিটি কর্তৃক আমদানী কর রহিতের দাবী জানাইয়া প্রস্তাব গ্রহণ করা হয়।

সংবাদ, ৯ নভেম্বর ১৯৬৬

error: Alert: Due to Copyright Issues the Content is protected !!