You dont have javascript enabled! Please enable it!
শিরোনাম সূত্র তারিখ
বাংলাদেশী শরণার্থীদের জন্য অক্সফাম আমেরিকার চাঁদা সংগ্রহের প্রচারপত্র। অক্সফাম আমেরিকা ১২ আগষ্ট, ১৯৭১

অক্সফাম আমেরিকা
অন্তর্ভূক্ত
আগষ্ট ১২, ১৯৭১
১০২৮ কানেকটিকাট এভ.
এন.ডব্লিউ.
সুইট ৫০৯
ওয়াশিংটন, ডি.সি.
২০০৩৬
প্রিয় বন্ধু,
ধরুন আপনি এবং ৭ মিলিয়ন অন্যান্য আমেরিকানদের (প্রায় পুরো নিউ ইয়র্ক সিটি) হঠাৎ মেক্সিকো সীমান্ত অতিক্রম করে পালাতে হয়েছিল, with no possessions but the clothes on your back. আপনি কি সাহায্য ছাড়া বেঁচে থাকতে পারতেন? এবং আপনি কি আশা করেন যে মেক্সিকো একা আপনাকে এবং অন্যদের সাহায্য করতে পারবে?
ঠিক এমন একটি পরিস্থিতি ভারতে পূর্ব পাকিস্তানি শরণার্থীদের মধ্যে আজ রয়েছে। এই নিদারুণভাবে অভাবগ্রস্ত জনগোষ্ঠীকে খাদ্য, আশ্রয়, এবং জরুরী চিকিৎসা সেবা দিয়ে ভারত সরকার তার সাধ্যমতো কাজ করে যাচ্ছে এই পরিস্থিতি মোকাবেলা করতে, কিন্তু এটা একা ভারত সরকারের পক্ষে করা সম্ভব নয়।
আমরা যারা ধনী জাতি রয়েছি তারাই এই হাজারো নিরুপায় শিশু ও বৃদ্ধের অনাহার ও রোগজনিত মৃত্যু থেকে বাঁচিয়ে রাখার একমাত্র অবলম্বন। ইতিমধ্যে অক্সফাম, ননপলিটিকাল সংস্থা যেটা ১৯৪২ থেকে বিপর্যস্ত মানুষের সাহায্যে নিয়োজিত, এর মাধ্যমে অনেক আমেরিকানরা, কানাডিয়ানরা এবং ব্রিটিশ নাগরিক তাদের অনুদান পাঠিয়েছেন। আপনার পাঠানো ডলারের সর্বোচ্চ উপকারিতা নিশ্চিত করতে অক্সফাম কাজ করবে।
অনুগ্রহপূর্বক আপনার শুল্কমুক্ত চেক অক্সফামকে পাঠান, অক্সফাম আমেরিকা, ১০২৮ কানেকটিকাট এভ., এন.ডব্লিউ., সুইট ৫০৯, ওয়াশিংটন, ডি.সি., ২০০৩৬।
সত্যিকার অর্থে আপনি আপনার হাতে জীবন ও মৃত্যুর ক্ষমতা ধরে আছেন, আপনার কলম নিন এবং একটি জীবনের পক্ষে লিখুন।

বিনীত নিবেদক,
এস ডি/
থিওডোরা সি ফস্টার
এক্সিকিউটিভ ডিরেক্টর
 

error: Alert: Due to Copyright Issues the Content is protected !!