You dont have javascript enabled! Please enable it!
শিরোনাম সুত্র তারিখ
পূর্ব পাকিস্তানকে বাচাঁনো সম্ভব ফ্রেন্ডস অব বাংলাদেশ ২০ এপ্রিল, ১৯৭১

পূর্ব পাকিস্তানকে বাচাঁনো সম্ভব

যুক্তরাষ্ট্রের অর্থ এবং অস্ত্র পশ্চিম পাকিস্তানি সেনাবাহিনী দ্বারা পূর্ব পাকিস্তানিদের এবং তাদের গণতান্ত্রিক নেতাদের হত্যায় ব্যবহৃত হচ্ছে।

যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র বিভাগকে অবশ্যই পাকিস্তানে অস্ত্র ও সাহায্য সরবরাহে নিষেধাজ্ঞা আরোপ করতে হবে যেমনটা তারা ভারত-পাকিস্তান যুদ্ধের সময় করেছিল। সেই নিষেধাজ্ঞা যুদ্ধকে থামিয়ে দিয়েছিল। এটা এখন পূর্ব পাকিস্তানের বেসামরিক জনগণের হিংস্র ও নৃসংশ হত্যাকে বন্ধ করতে পারে।

আপনারা যা করতে পারেনঃ শুধুমাত্র ৯০ এ আপনি ১৫ শব্দের একটি জনমত টেলিগ্রামে পাঠাতে পারেন, ২.৫৫ এ আপনি ১০০ শব্দের একটি নৈশ্য চিঠি পাঠাতে পারেন। অপারেটরকে শুধুমাত্র সিনেটর বা সভা সদস্যের নাম বলুন-কোন ঠিকানার প্রয়োজন নেই। তাদেরকে অনুরোধ করুন পাকিস্তানে অর্থ ও অস্ত্র পাঠানো বন্ধ করতে।

আমাদের এখনি কাজ করতে হবেঃ হাজার হাজার পূর্ব পাকিস্তানিকে প্রতিদিন গেস্তাপোর(জার্মান গুপ্ত পুলিশ) মত উন্মত্ততায় হত্যা করা হচ্ছে। ঘুর্ণিঝড়ের পড়েই এই দূর্যোগ এসেছে। যুদ্ধের বিশৃঙ্খলায় ধান তোলা হচ্ছে না এবং দূর্ভিক্ষে লক্ষ্য লক্ষ্য মানুষ মারা যেতে পারে। আমাদের সাহায্য করুন, আর একটি বিয়াফ্রা, আর একটি ভিয়েতনাম হওয়াকে আটকান। ওই টেলিগ্রামটি লিখুন এবং আপনাদের বন্ধুদেরও লিখতে বলুন।

ফ্রেন্ডস অব বাংলাদেশ, বাঙ্গালি জাতি।
 

error: Alert: Due to Copyright Issues the Content is protected !!