You dont have javascript enabled! Please enable it!
শিরোনাম সূত্র তারিখ
যুক্তফ্রন্টের নির্বাচন সংক্রান্ত সার্কুলার যুক্তফ্রন্ট পার্টি ২রা ফেব্রুয়ারী, ১৯৫৪

 

যুক্তফ্রন্ট পার্টি অফিস
৫৬ সিম্পসন রোড, ঢাকা

জনাব,
অনুগ্রহ করে নিম্নবর্ণিত বিষয়গুলো সম্পর্কে যথাসম্ভব স্পষ্টভাবে প্রয়োজনীয় তথ্য এবং প্রতিবেদন পাঠাবেনঃ

১. আপনার নির্বাচনী এলাকার অন্যান্য পদপ্রার্থীর নাম, সাথে এলাকায় তাদের প্রভাব, তাদের প্রধান সমর্থকগোষ্ঠী এবং নির্বাচনে তাদের জয়ী হওয়ার সম্ভাবনার সংক্ষিপ্ত বিবরণ।
২. আপনার নিজের কাজের উপর বিবরণ, যেমনঃ আপনার নির্বাচনী এলাকায় কয়টি ইউনিয়ন, তার মধ্যে কতগুলোতে এখন পর্যন্ত আপনি নিজেই কাজ করেছেন, আপনার কতজন কর্মী বর্তমানে কাজ করছেন, আপনি কি ধরণের সমস্যার সম্মুখীন হচ্ছেন, আপনাকে সহযোগিতা করতে পারে এমন কাউকে আমরা জানাবো কি না, আপনার নিজের সাফল্যের সম্ভাবনা কতটুকু ইত্যাদি।
৩. আপনার বিরুদ্ধে কি ধরণের প্রচারণা চালানো হচ্ছে যেমন কেউ যুক্তফ্রন্টের নামের অপব্যবহার করছে কি না অথবা এমন কেউ আছেন কি না যিনি বলছেন যে তিনি নির্বাচিত হলে হক সাহেবের দলে যোগদান করবেন, কেউ আপনার মানহানি করছেন কি না অথবা ভোটারদের পরকালের ভয় দেখাচ্ছে কি না অথবা কোন মৌলভী বা পীর আপনার বিরুদ্ধে এবং মুসলীম লীগের পক্ষে কাজ করছেন কি না।
৪. অন্যান্য প্রার্থীদের পক্ষে নেতাদের স্বাক্ষরিত কোন প্রচারপত্র বিলি হচ্ছে কি না।
৫. আপনার নির্বাচনী প্রতীক কি? যদি আপনি “নৌকা” প্রতীক না পান প্রতীক বরাদ্দের জন্য আপনি নির্বাচন কমিশনে ১৭ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন। যদি অন্য কোন প্রার্থী কোনভাবে নৌকা প্রতীক বরাদ্দ পেয়ে যান তবে তা আপনার অনুকূলে স্থানান্তরিত করার জন্য তার সম্মতির প্রয়োজন হবে। একারণে, সে সম্মতি পাওয়ার জন্য আপনার চেষ্টা করা উচিৎ।
৬. এখন পর্যন্ত আপনার অগ্রগতির বিস্তারিত বিবরণ। আপনি কোন সমস্যার সম্মুখীন হয়েছেন কি না? হয়ে থাকলে, যদি আপনি ইতোমধ্যে তা কাটিয়ে উঠতে না পারেন তবে এ সমস্যাগুলো কাটিয়ে উঠার উপায় বিষয়ে সুপারিশ করুন।
আপনার একান্ত অনুগত
হোসেন শহীদ সোহরাওয়ার্দী

error: Alert: Due to Copyright Issues the Content is protected !!