You dont have javascript enabled! Please enable it! 1971.11.29 | যুব শিবিরে নতুন করে যুব অন্তর্ভুক্তিকরন বন্ধ করার আদেশ | দক্ষিন পূর্ব জোন-২ - সংগ্রামের নোটবুক
            শিরোনাম                   সুত্র               তারিখ
যুব শিবিরে নতুন করে যুব অন্তর্ভুক্তিকরন বন্ধ করার আদেশ    দক্ষিন পূর্ব জোন-২      ২৯ নভেম্বর, ১৯৭১

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
চেয়ারম্যানের অফিস, ইউথ এডভাইসরী কমিটি,
দক্ষিন পুর্ব জোন-২

মেমো নং 2/ZAC/Y /C তারিখ ২৯ নভেম্বর, ১৯৭১

বরাবর

ক্যাম্প প্রধান,

আপনার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ইউথ রিসেপশন ক্যাম্প, সেন্ট্রাল বোর্ড অফ কন্ট্রোলের চেয়ারম্যান, রিসেপশন ক্যাম্পে আর কোন অন্তর্ভুক্তি না করার জন্য নিম্নসাক্ষরকারীদের পরামর্শ দিয়েছেন। এবং সকল প্রকার ক্যাম্প আর্টিকেল নিরাপদ সংরক্ষন নিশ্চিত করতে বলা হয়েছে।

আপনাকে অনুরোধ করা হচ্ছে, (১)কোনো অবস্থাতেই রিসেপশন ক্যাম্পে আর কোন যুব অন্তর্ভুক্তি না করতে, (২)আপনি আরও যা করবেন, নিজ হেফাজতে ক্যাম্প আর্টিকেল গুলোর সংরক্ষন করার জন্য জরুরী পদক্ষেপ নেবেন এবং লিপিবদ্ধ করার জন্য এরূপ জিনিসের তালিকা দ্রুত নিম্নসাক্ষরকারীদের নিকট পাঠাবেন।

এটা এখানে উল্লেখ করা যায় যে, আমাদের পক্ষ থেকে যে সকল ছেলেরা ইতিমধ্যে মুক্তিযদ্ধা হিসেবে রিসেপশন ক্যাম্পে আছে তাদের তালিকা করা এবং মুক্তিযদ্ধাদের মাঝে সাহায্য করার জন্য তাদের অভিষিক্ত করার প্রস্তাব করা হয়েছে। আপনি অনুগ্রহ করে আপনার সকল পৌরজনদের তালিকা তাদের বাবার নাম, বাড়ির ঠিকানা, বয়স, শিক্ষাগত যোগ্যতা ইত্যাদির ৩ কপি নিম্নসাক্ষরকারীদের নিকট পাঠাবেন যাতে বিষয়টি উর্ধতন কতৃপক্ষকে অবহিত করা যায়।

(আহমেদ আলী)
চেয়ারম্যান,
জোনাল ইউথ এডভাইসরী কমিটি
দক্ষিন পুর্ব জোন-১।