You dont have javascript enabled! Please enable it!
শিরোনাম সূত্র তারিখ
‘থার্ড ওয়ার্নড ফার্স্ট’-এর উদ্যোগে আয়োজিত সভায় বাংলাদেশ সম্পর্কে বক্তব্য রাখার অনুরোধ সম্বলিত এ্যাকশন কমিটির আহ্বায়কের প্রতি চিঠি এ্যাকশন কমিটির দলিলপত্র ২২ অক্টোবর, ১৯৭১

৩য় বিশ্ব প্রথমে

ব্রিটওয়েল স্যালোম

ওয়েলিংটন

অক্সন

ওএক্স৯৫এলএক্স

২২ অক্টোবর, ১৯৭১

বাংলাদেশ অ্যাকশন কমিটি

১১, গোরিং স্ট্রিট

লন্ডন ইসি৩

জনাব ভূঁইয়া,

আমরা টেলিফোনে আপনার নিউল্যান্ড পার্ক কলেজ, শালফন্ট সেইন্ট গাইলস, বাকিংহ্যামশায়ার-এ বুধবার (২৭ অক্টোবর) সন্ধ্যা ৭ টায় কথা বলার জন্য যে আয়োজনটি করেছিলাম … সেটি নিশ্চিত করার জন্যই  আমি আপনাকে চিঠিটি পাঠাচ্ছি। আমি কলেজের প্রতিনিধি স্টিভ ডে এর সাথে কথা বলেছি, আপনাকে ফোন দিয়ে বিস্তারিত জানাবার জন্য যে, আপনি কিভাবে ঐখানে পৌঁছুবেন এবং ট্রেনে কিভাবে দেখা করবেন।

লন্ডনের ইম্পেরিয়াল কলেজে নভেম্বরের ৬ তারিখ শনিবারে অনুষ্ঠিত হতে যাওয়া তৃতীয় বিশ্ব অধিবেশনের সকল ব্যবস্থা চূড়ান্ত করবার লক্ষ্যে আয়োজকদের সাথে কথা বলব যেন তারা আপনার সাথে যোগাযোগ করে।

আপনি এই দু’টি সভায় আসতে সম্মত হয়েছেন, তার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ এবং গতবারের বার্মিংহাম এডুকেশন কলেজের বৈঠকের ব্যাপারে ভুল বুঝাবুঝি হওয়ার জন্য আন্তরিকভাবে দুঃখিত কারণ আমি শেষ মুহূর্তে জানতে পারি যে বৈঠক বাতিল করা হয়েছে।

                                                                                                                   আপনার অনুগত                                                                                                                    স্বাক্ষরে                                                                                                                     বারবারা ক্লার্ক

error: Alert: Due to Copyright Issues the Content is protected !!