You dont have javascript enabled! Please enable it!
শিরোনাম সূত্র তারিখ
যশোরের ডেপুটি কমিশনার কর্তৃক প্রশাসন বিভাগের সচিবের কাছে প্রদত্ত বেসমরিক প্রশাসন প্রতিষ্ঠার রিপোর্ট বাংলাদেশ সরকার, যশোরের ডেপুটি কমিশনারের দপ্তর ১৭ ডিসেম্বর, ১৯৭১

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
সহকারী কমিশনারের কার্যালয়,
যশোর।

মেমো নং……
তারিখঃ ১৭.১২.৭১
প্রেরকঃ জনাব ওয়ালিউল ইসলাম
জেলা প্রশাসক,যশোর।

প্রাপকঃ সচিব
প্রশাসন বিভাগ,
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার,মুজিবনগর।
নিম্নস্বাক্ষরিত আদেশটিতে থানা পর্যায় পর্যন্ত প্রশাসন গঠনের রূপরেখা দেয়া আছে। বর্তমান উপ-বিভাগীয় কর্মকর্তাদের নিজ এলাকার ও.এস.ডি. প্রসাশন হিসেবে কাজ করতে নির্দেশ দেয়া হচ্ছে। নড়াইলের উপ-বিভাগীয় কর্মকর্তা নিহত হয়েছেন। সেকেন্ড অফিসারকে ভারপ্রাপ্ত ও.এস.ডি. প্রশাসন হবার নির্দেশ দেয়া হচ্ছে। ২০টি থানার ১৮টি তেই পুলিশ কর্মকর্তা নিয়োগ দেয়া হয়েছে। ১৩টি থানায় সার্কেল অফিসার (উন্নয়ন) ইতিমধ্যে যোগ দিয়েছেন এবং যদি সোমবার নাগাদ বিদ্যমান কর্মকর্তারা যোগ না দেন তবে বাকি থানাগুলোয় সার্কেল অফিসার (উন্নয়ন)নিয়োগ দেয়া হবে। ঐসব থানায় সার্কেল অফিসার (উন্নয়ন)এর স্থলে সার্কেল অফিসার (রাজস্ব) ভারপ্রাপ্ত হবেন। কর্মকর্তাদের যারা বাংলাদেশ সরকারে যোগদান করার প্রতিবেদন জমা দিয়েছেন তাদের একটি তালিকা যুক্ত করা হল।
উপ-বিভাগীয় পর্যায়ে নতুন উপ-বিভাগীয় কর্মকর্তা নিয়োগ দেবার অনুরোধ করা হচ্ছে, যেহেতু পুরনো উপ-বিভাগীয় কর্মকর্তাদের সুস্পষ্ট কারণেই সহজভাবে কাজ করা কঠিন হবে।

জেলা প্রশাসক, যশোর
১৭.১২.৭১

error: Alert: Due to Copyright Issues the Content is protected !!