You dont have javascript enabled! Please enable it!

সংবাদ
৮ই নভেম্বর ১৯৫৮
শেখ মুজিবদের মামলা
আগামী ২১শে নভেম্বর পরবর্তী তারিখ ধার্য

স্টাফ রিপাের্টার
শেখ মুজিবর রহমান, জনাব আবুল মনসুর আহমেদ, জনাব কোরবান আলী, জনাব আবদুল হামিদ চৌধুরী ও জনাব নুরুদ্দীন আহমদকে তাহাদের মামলার পূর্বনির্ধারিত তারিখ অনুযায়ী গতকল্য শুক্রবার সকালে ঢাকা সদর মহকুমা হাকীমের কোর্টে হাজীর করা হইলে আগামী ২১শে নভেম্বর মামলার পরবর্তী তারিখ নির্ধারণ করা হয়। সদর মহকুমা হাকীম জনাব ই, কবীরের অনুপস্থিতিতে ইউ, চৌধুরী তারিখ প্রদান করেন।
শেখ মুজিবর রহমানের পক্ষে জনাব জহিরুদ্দীন, জনাব আবুল মনসুর আহমেদ, জনাব কোরবান আলী ও জনাব আবদুল হামিদ চৌধুরীর পক্ষে এডভােকেট জনাব এম, আজম ও জনাব নুরুদ্দীনের পক্ষে ব্যারিস্টার জনাব এ, টি, এম, মােস্তফা উপস্থিত ছিলেন।
জনাব আবদুল খালেক
অপর অভিযুক্ত ব্যক্তি জনাব আবদুল খালেককে গতকল্য কোর্টে হাজির করা হয় নাই। জনাব জহীরউদ্দীন তাহার উপস্থিতি দাবী করেন; কিন্তু তাহাকে জানানাে হয় যে, জনাব আবদুল খালেক অসুস্থ রহিয়াছেন বলিয়া তাহাকে উপস্থিত করা সম্ভব হয় নাই। প্রসঙ্গত উলেখযােগ্য যে, জনাব আবদুল খালেক বর্তমানে করােনারী থ্রাম্বােসিস রােগে আক্রান্ত হইয়া ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রহিয়াছেন। ম্যাজিস্ট্রেট তাহার জন্য আগামী ১৪ই নভেম্বর মামলার তারিখ ধার্য্য করিয়াছেন।
অভিযুক্ত অফিসারদের হাজিরা
গতকল্য পুর্ব পাকিস্তানের শিল্প, বাণিজ্য ও শ্রম দফতরের প্রাক্তন সেক্রেটারী জনাব আসগর আলী শাহ, আন্ডার সেক্রেটারী জনাব আমিনুল ইসলাম চৌধুরী ও পুর্ত বিভাগের চীফ ইঞ্জিনিয়ার জনাব আবদুস জব্বারও তাহাদের বিরুদ্ধে আনীত দুর্নীতির মামলার তারিখ অনুযায়ী কোর্টে উপস্থিত হইলে তাহাদের মামলার পরবর্তী তারিখ আগামী ২ নভেম্বর ধার্য্য করা হয়।
হামিদুল হকের তারিখ
জনাব হামিদুল হক চৌধুরীর পক্ষে তাঁহার এজেন্ট কোর্টে উপস্থিত ছিলেন এবং তাহারও মামলার তারিখ ২২ শে নভেম্বর নির্ধারিত হয়। প্রসঙ্গতঃ উল্যেখযােগ্য যে, তাহারা বর্তমানে জামীনে রহিয়াছেন।

error: Alert: Due to Copyright Issues the Content is protected !!