You dont have javascript enabled! Please enable it!

শরণার্থী সমস্যা সম্পর্কে রাজ্য সরকার আজ প্রধানমন্ত্রীর সঙ্গে চূড়ান্ত ফয়সালা করতে চায়
(স্টাফ রিপাের্টার)

আজই প্রধানমন্ত্রীর সঙ্গে শরণার্থী সমস্যা নিয়ে একটা চূড়ান্ত ফয়সালা রাজ্য সরকার করতে চান। শুক্রবার মুখ্যমন্ত্রী শ্রীঅজয়কুমার মুখােপাধ্যায় সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রীকে বলব আপনারা ব্যবস্থা করুন। আমরা আর পারব না।
মুখ্যমন্ত্রী শরণার্থীদের সামগ্রিক দায়দায়িত্ব সামরিক বাহিনীর হাতে তুলে দিতে বলবেন। তিনি আজ সকালে প্রধানমন্ত্রীর সঙ্গে এই ব্যাপারেই আধঘণ্টা কথা বলবেন।
প্রধানমন্ত্রী শ্রীমতি ইন্দিরা গান্ধী আজ সকাল দশটা নাগাদ দমদম বিমান করে নামবেন। সেখান থেকে… ময়দান। ময়দান থেকে রাজভবন। রাজ্য মুখ্যমন্ত্রীর সঙ্গে সাড়ে দশটায় আলােচনায় বসবেন শ্রীমতি গান্ধী। মুখ্যমন্ত্রী সাংবাদিকদের বলেছেন আজকের বৈঠকে অন্য কোন কথা নয়, শরণার্থীদের থাকা খাওয়া এবং তাদের নিয়ে উদ্ভুত আইন শৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কেই মন্ত্রীরা আলােচনা করতে চাইবেন। উপমুখ্যমন্ত্রী শ্রীবিজয় সিং নাহার, স্বাস্থ্য মন্ত্রী শ্রীজয়নাল আবেদিনেরও একই কথা। শ্রীআবেদিন বলেছেন, কেন্দ্রকেই শরণার্থীদের ব্যাপারে সামগ্রিকভাবে দায়িত্ব নিতে হবে।
প্রধানমন্ত্রী অফিসারদের সঙ্গেও বৈঠকে বসবেন। বেলা আড়াইটায় প্রধানমন্ত্রী কংগ্রেস মন্ত্রীদের সঙ্গে আলােচনায় মিলিত হবেন। সন্ধ্যার আগেই তিনি দিল্লীতে ফিরে যাবেন।

সূত্র: কালান্তর ৬.৬.১৯৭১

error: Alert: Due to Copyright Issues the Content is protected !!